| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল মাস্টার আনছার উদ্দিনের ইন্তিকালে খেলাফত আন্দোলনের শোক


মাস্টার আনছার উদ্দিনের ইন্তিকালে খেলাফত আন্দোলনের শোক


রহমত ডেস্ক     08 August, 2022     06:40 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক ও কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়ার প্রবীণ দপ্তর ম্যানেজার মাস্টার আনছার উদ্দিন হাওলাদারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী ও মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আজ (০৮ আগস্ট) সোমবার  এক শোক বার্তায় তাঁরা বলেন মাস্টার আনছার উদ্দিনের মৃত্যুতে আমরা একজন বিশ্বস্ত ও কর্মঠ ব্যক্তিকে হারিয়েছি। তিনি প্রায় তিন যুগ ধরে অত্যন্ত বিশ্বস্ততার সঙ্গে  জামিয়া নূরিয়ায় দপ্তর  ম্যানেজারের দায়িত্ব পালন করে গেছেন। তার অমায়িক ব্যবহারে জামিয়ার  সকল ছাত্র শিক্ষক মুগ্ধ ছিল।  হঠাৎ তার মৃত্যুর সংবাদ শুনে তার দীর্ঘ দিনের কর্মস্থল জামিয়া নূরিয়া ইসলামিয়ায় শোকের ছায়া নেমে আসে।  দীর্ঘদিনের কর্মস্থল জামিয়া নূরিয়ার সকল ছাত্র শিক্ষক তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন। আল্লাহ তায়ালা মরহুমের পরিবারকে শোক সইবার তৌফিক দিন এবং মরহুমকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাকাম নছিব করুন। 

মাস্টার আনছার উদ্দিন আজ ভোর সাড়ে পাঁচটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।  তিনি  স্ত্রী, ৫ ছেলে, ৪ মেয়ে  রেখে গেছেন। ডায়বেটিস ও শ্বাসকষ্ট জনিত কারনে তিনি কয়েক দিন আগে  হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। সকাল সাড়ে দশটায় হযরত হাফেজ্জী হুজুর রহ: মসজিদ প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে নিজ গ্রামের বাড়ী বরিশালের মুলাদী থানাধীন চরপদ্মায় নিয়ে যাওয়া হয়। সেখানে  তার প্রতিষ্ঠিত চাঁনসিকদারহাট আনছারিয়া কওমী মাদরাসার পাশে দাফন করার কথা রয়েছে।